Job ResultResult

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে। এখান থেকে দেখে নিন

আপনি কি 2022 সালে অনুষ্ঠিত হওয়া দ্বিতীয় অংশের প্রাইমারি সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফল পেতে চাচ্ছেন? আপনারা জেনে খুশি হবেন যে প্রাথমিক-শিক্ষা-অধিদপ্তর আপনাদের এই পরীক্ষা গ্রহণ করার পর উত্তরপত্র মূল্যায়ন করে ফলাফল প্রস্তুত করার কাজ করতে থাকে এবং অতি শীঘ্রই ফলাফল প্রকাশ করে থাকে বলে অনেক পরীক্ষার্থীদের ফলাফল দেখে নিশ্চিত হতে পারে।

আপনাদের যদি ফলাফল দেখে নেওয়ার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করে থাকেন তাহলে বলব যে অত্যন্ত ভালো কাজ করেছেন এবং এই পোষ্টের মাধ্যমে প্রাইমারি পরীক্ষার ফলাফল 2020 দেখে নিশ্চিত হওয়ার পর ভাইভা পরীক্ষার জন্য প্রস্তুতি নিবেন।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২

Dpe Result 2022 PDF

dpe.gov.bd Result 2022

PDF of Primary Teacher Result 2022 2nd Phase

2nd Phase Primary Result 2022 PDF Downlaod

Primary Teacher Result 2022 Download

2022 সালে প্রাইমারি দ্বিতীয় অংশের পরীক্ষা মে মাসের 20 তারিখ সকাল 11 টা থেকে 12 টা পর্যন্ত গ্রহণ করা হয়। সারাদেশের 30 টি জেলার প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করার কথা থাকলেও সিলেট জেলায় বন্যা দুর্গতদের কথা ভেবে তাদের পরীক্ষা তৃতীয় ধাপে গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে এবং অবশেষে 29 টি জেলার প্রার্থীদের পরীক্ষা নেওয়া হয়। এই পরীক্ষায় প্রায় 4 লক্ষ চুরাশি হাজার প্রার্থী আবেদন করে অংশগ্রহণ করে এবং সর্ব মোট 14 লক্ষ প্রার্থী 2020 সালের প্রকাশিত সার্কুলার অনুসারে আবেদন করে এই পরীক্ষায় অংশগ্রহণ করতে থাকে।

প্রাইমারি নিয়োগ পরীক্ষার রেজাল্ট PDF ডাউনলোড করুন

তাই আপনারা যারা তৃতীয় ধাপের পরীক্ষায় অংশগ্রহণ করবেন অথবা আপনারা যারা তৃতীয় ধাপের পরীক্ষা অংশগ্রহণ করার ব্যাপারে প্রস্তুতি গ্রহণ করছেন তাদেরকে অবশ্যই এই তথ্যটি জানিয়ে দেবেন যে আপনাদের এডমিট কার্ড ওয়েবসাইট থেকে অতি শীঘ্রই ডাউনলোড করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে যাই হোক আজকে এই পোষ্টের মাধ্যমে আপনারা সর্বপ্রথমে আমাদের ওয়েবসাইটে দেওয়া প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের প্রাইমারি সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফলাফল ডাউনলোড করে দেখে নিবেন।

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ তৃতীয় ধাপের ফলাফল

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপ এর ফলাফল ২০২২

এই ফলাফল পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করা হয়েছে বলে আপনারা এটি ডাউনলোড করে নিবেন এবং এডোবি এক্রোবেট অথবা আপনাদের সুবিধা মত যে কোন একটি সফটওয়ারের মাধ্যমে ওপেন করে আপনাদের রোল নাম্বার লিখে সার্চ করলেই আপনাদের ফলাফল চলে আসবে। যদি ফলাফল খুঁজে না পান তাহলে বুঝবেন যে আপনি মনোনীত হন নি এবং যদি পেয়ে যান তাহলে আপনাকে অবশ্যই ভাইবা পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য বিভাগীয় শহরে ডিসি অফিসে আপনার প্রয়োজনীয় কাগজপত্র প্রেরণ করতে হবে এবং আপনাকে ভাইভা পরীক্ষার জন্য ডাকা হবে।

Download Link: সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ (২য় ধাপে ২৯ জেলার ফলাফল)

Primary Result 2022 PDF District Wise 2nd Phase

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে। এখান থেকে দেখে নিন

তবে যাইহোক আপনারা যারা 2020 সালের প্রকাশিত সার্কুলার অনুসারে এই প্রাইমারি পরীক্ষার জন্য অপেক্ষা করছিলেন তাদের এই পরীক্ষার তারিখ বারবার পেছনে হয়ে থাকলেও পরবর্তীতে এই পরীক্ষার তারিখ ঘোষণা করা হয় এবং দ্বিতীয় ধাপের পরীক্ষা গ্রহণ করে এই পরীক্ষার ফলাফল আজকে দিয়ে দেওয়া হয়। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের এই পরীক্ষায় কেউ যেন দুর্নীতি করতে না পারে তার জন্য এই বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং আমাদের জানামতে এই পর্যন্ত কোন ধরনের দুর্নীতি এই পরীক্ষায় করা হয়নি।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল অনলাইন এসএমএস এর মাধ্যমে কিভাবে দেখতে হবে

Primary Result 2022 PDF Download

এই সকলেই মনোবল শক্ত করে প্রস্তুতি গ্রহণ করুন এবং যারা ভাইভা পরীক্ষার জন্য মনোনীত হয়েছেন তাদের এই সময়টি খুবই গুরুত্বপূর্ণ। আপনারা আজকে আমাদের ওয়েবসাইট থেকে এই ফলাফল দেখে নেওয়ার মাধ্যমে নিশ্চিত হতে পারবেন যে আপনাকে ভাইভা পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করা লাগবে কি না এবং এই ভিত্তিতে আপনারা যখন প্রস্তুতি গ্রহণ করবেন তখন সবচাইতে ভালো। মে মাসের 20 তারিখে অংশগ্রহণকারী প্রত্যেকটি প্রার্থীর জন্য আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে শুভকামনা রইল।

Shahriar Hossain

This is the Shahriar Hossain from Charghat, Rajshahi. I have completed my MA from Rajshahi University in English Literature. Currently living a প্রাণোচ্ছল Life with friends & Family. Always Positive & Simple ❤️ Friendly, Helpful, Learning & Teaching Everyday 😎
Back to top button