আজকের সেহরির শেষ সময় নোয়াখালী

আজকের সেহরির শেষ সময় নোয়াখালী ২০২৩

আজকের সেহরির শেষ সময় নোয়াখালী ২০২৩ জানতে আমাদের ওয়েবসাইট যারা ভিজিট করেছেন তাদেরকেই সঠিক সময়সূচি আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। কারণ সেহরির শেষ সময়সূচি জেনে নিয়ে আপনারা হয়তো সেহরি করবেন এবং সেই অনুযায়ী সেই দিনের রোজা থাকবেন। কিন্তু সময় যদি পার হয়ে যায় এবং ফজরের আজান যদি দিয়ে দেয় তাহলে অনেকেই ভাবেন এখন আর সেহরি খেলে ঠিক হবে না এবং এক্ষেত্রে অনেকেই না খেয়ে রোজা থেকে থাকেন। যেহেতু গরমের দিন এবং আপনাকে দীর্ঘ সময় ধরে রোজা থাকতে হবে সেহেতু সেহরি গ্রহণ করতে হবে এবং সেহেরি গ্রহণ করার ব্যাপারেও মহান আল্লাহ পাক নির্দেশনা প্রদান করেছেন। তাই আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের উদ্দেশ্যে মহান রমজান মাসে নোয়াখালী জেলায় কোন সময় সেহরীর সময় শেষ হবে তা জানিয়ে দেওয়ার জন্য এখানে তথ্যগুলো প্রদান করলাম।

সাধারণত সারা দিনের যাবতীয় ক্লান্তি থাকলেও এবং সারাদিনের কর্মব্যস্ত থাকলেও ইফতারের জন্য আমরা সকলেই অংশগ্রহণ করতে পারি এবং ইফতার গ্রহণ করার জন্য আমরা যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করতে পারি। কিন্তু অনেকে আছেন যারা সালাতুল তারাবির নামাজ আদায় করার পরে অনেক ক্লান্ত হয়ে যায় এবং ঘুম থেকে উঠলে আপনারা হয়তো ফজরের আগে ঘুম থেকে উঠে সেহেরী সম্পন্ন করতে পারেন না। তাই আপনাদের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে এই সময়সূচি নিয়মিত ভাবে জানিয়ে দেওয়া হচ্ছে এবং ইসলামিক ফাউন্ডেশন থেকেই সময়সূচী সংগ্রহ করে আপনাদের উদ্দেশ্যে আপনাদের নোয়াখালী জেলা ভিত্তিক যে সময়ের পার্থক্য রয়েছে তার উপর নির্ভর করে সম্পূর্ণ আপডেট একটা সময় জানিয়ে দেওয়া হচ্ছে।

মূলত আপনারা এই সময়সূচী যদি জেনে নিতে পারেন তাহলে সেটা আপনাদের জন্য অনেক উপকারী ভূমিকা পালন করবে এবং এই সময়সূচি অনুযায়ী আপনারা সেহেরী গ্রহণ থেকে শুরু করে ফজরের সালাত সঠিক সময় আদায় করতে পারবেন। তাছাড়া যারা ফজরে ঘুম থেকে উঠে আগে খাবার রান্না করেন এবং গরম গরম খাবার গ্রহণ করে থাকেন তাদের উদ্দেশ্যে বলব যে অন্ততপক্ষে আপনাদের দেড় থেকে দুই ঘন্টা আগে ঘুম থেকে ওঠা লাগে। এই সকল দিক বিবেচনা করে মোবাইল ফোনে এলার্ম দিয়ে আপনারা যখন সেহরীর সময় নির্ধারণ করে নির্দিষ্ট সময়ের মধ্যে তা গ্রহণ করবেন তখন তা সবচাইতে ভালো হবে এবং মহান আল্লাহ পাকের নিয়তে আপনারা অবশ্যই সেই রোজা রেখে দেবেন।Noakhali 1

আমরা আপনাদের উদ্দেশ্যে এই পোষ্টের মাধ্যমে নিয়মিতভাবে তথ্য প্রদান করে আসছি বলে আপনারা রমজান মাসের প্রত্যেকটি তথ্যের আপডেট পাচ্ছেন। তাই আপনাদের জন্য আমরা আজকের এই পোষ্টের মাধ্যমে সেহরির সময়সূচি জানিয়ে দিচ্ছি বলে আপনারা নোয়াখালী বাসীরা এটা জানতে পারছেন এবং সে অনুযায়ী আপনারা আশেপাশের এলাকার ব্যক্তিদের এই অনুযায়ী তথ্যগুলো জানাতে পারছেন। তাছাড়া তথ্যগুলো জানিয়ে দেওয়ার ফলে আপনারা অনেক বিষয়ে সম্পর্কে অবগত হতে পারছেন এবং মসজিদে মসজিদে এই তথ্যগুলো পৌঁছে গেলে মাইকিং করার মাধ্যমে প্রত্যেকদিন ফজরের সালাতের আগে সেহেরী গ্রহণ করার ব্যাপারে নির্দেশনা প্রদান করা হবে অথবা ডেকে তোলা হবে। সর্বোপরি সকলের মাহে রমজান সুন্দর হয়ে পালন করুন সেই কামনা করে পোস্ট এখানে শেষ করছি।