Images282129 1

সিজিডিএফ এডমিট কার্ড ডাউনলোড 2023 CGDF Admit Card Https CGDF teletalk com bd

আপনি যদি কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে পরীক্ষার জন্য এডমিট কার্ড ডাউনলোড করতে চান তাহলে কিভাবে এই এডমিট কার্ড ডাউনলোড করে নিবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্য আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিন। 2023 সালের প্রকাশিত সার্কুলার অনুসারে 384 টি পদের বিপরীতে সারা বাংলাদেশ থেকে প্রায় প্রত্যেকটি জেলার লক্ষাধিক শিক্ষার্থী এই পদের জন্য আবেদন করে।

এই আবেদন করার পরে কর্তৃপক্ষ পরীক্ষার একমাস আগেই পরীক্ষার্থীদের উদ্দেশ্যে এডমিট কার্ড প্রকাশ করে এবং এই এডমিট কার্ড ডাউনলোড করা যাচ্ছে। যারা এডমিট কার্ড ইতোমধ্যে ডাউনলোড করে নিয়েছে তারা পরীক্ষার কেন্দ্র সম্পর্কে এবং পরীক্ষার তারিখ ও সময় সম্পর্কে জানতে পেরেছে। তাই আপনিও যদি কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর অডিটর পরীক্ষার কেন্দ্র এবং সময় সম্পর্কে জানতে চান তারা অবশ্যই আমাদের ওয়েবসাইটে পোস্ট প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়বেন।

তাছাড়া আপনাদের জানিয়ে দেওয়া ভালো যে, সিজিডিএফ এর অডিটর পদের পরীক্ষা ২০২৩ সালের জানুয়ারি মাসের 21 তারিখ বিকেল বেলায় ঢাকা শহরের বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। তাই যারা পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে চান তারা অবশ্যই এডমিট কার্ড ডাউনলোড করে দেখে নিন এবং জেনে নিন যে আপনাদের এই পরীক্ষার সিট কোথায় পড়েছে। উল্লেখ্য যে, সিজিডিএফ কর্তিক 2023 সালের অক্টোবর মাসে 384 পদে অডিটর নিয়োগ এর উদ্দেশ্যে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ ছিল দে 384 জন অডিটর নিয়োগ দেয়া হবে অস্থায়ী পদে স্থায়ী ভিত্তিতে।

তবে অনেকেই দ্বিধাদ্বন্ধ প্রকাশ করে এই পদের জন্য আবেদন করে এবং নির্ধারিত পরিমাণ আবেদন ফি দিয়ে তাদের যথাযথ তথ্য প্রদান করে আবেদন সম্পন্ন করে। এই আবেদন যারা করেছেন তারা ২০২৩ সালের জানুয়ারি মাসের 21 তারিখে পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য প্রস্তুতি গ্রহণ করতে শুরু করুন। তাছাড়া যাদের আগে থেকে প্রস্তুতি রয়েছে তারা আরো ভালোভাবে প্রস্তুতি গ্রহণ করুন যেন এই পদের পরীক্ষায় আপনাদের চান্স হয়ে যায়। ২০২৩ সালের জানুয়ারি মাসে পরীক্ষা 70 নম্বরের অনুষ্ঠিত হবে এবং এই পরীক্ষা লিখিত আকারে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। তাই সকল ধরণের তথ্য জেনে নিতে আপনারা মূল সার্কুলার দেখে নিতে পারেন।

আর যারা অনলাইন সার্ভিস এর দোকান থেকে আবেদন করেছেন তাদের আবেদনের কপিতে ইউজার আইডি পাবেন এবং আবেদনের ফি প্রদান করার সময় ফোনে যে এসএমএস এসেছে সেখান থেকে পাসওয়ার্ড সংগ্রহ করতে পারবেন। তাই ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে আমাদের ওয়েবসাইটে দেওয়া লিংকে ক্লিক করে লগইন করুন এবং এডমিট কার্ড ডাউনলোড করে নিন। আর যদি আপনার ফোনে ইতোমধ্যে এডমিট কার্ড ডাউনলোড করার জন্য ইউজার আইডি এবং পাসওয়ার্ড এবং লিংক সহকারে একটি এসএমএস এসে থাকে তাহলে আপনার জন্য এডমিট কার্ড ডাউনলোড করা কোন ব্যাপারই হবে না।

তাই এডমিট কার্ড ডাউনলোড করতে আপনারা অবশ্যই সিজিডিএফ এর অফিশিয়াল ওয়েবসাইটে পৌঁছে যান এবং সেখানে গিয়ে পিডিএফ ফাইল আকারে এটি ডাউনলোড করে নিন এবং পরবর্তীতে চাইলে এটি আপনারা প্রিন্ট করে নিতে পারবেন। তবে সামগ্রিক সমস্যার কারণে ওয়েবসাইট থেকে সিজিডিএফ এর এডমিট কার্ড আপাতত ডাউনলোড করা যাচ্ছে না এবং এর জন্য আপনাদের ধৈর্য ধরে পরবর্তীতে আবার চেষ্টা করতে হবে।

সিজিডিএফ এডমিট কার্ড ডাউনলোড 2021 Cgdf Admit Card Https Cgdf Teletalk Com Bd