বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ ৪৫ তম বেফাকের রেজাল্ট

আপনাদের ভেতরে যে সকল শিক্ষার্থী কওমি মাদ্রাসায় পড়াশোনা করে এবং 45 তম কেন্দ্রীয় পরীক্ষা অংশগ্রহণ করেছে তাদের জন্য একটি সুখবর রয়েছে। এই সুখবরটি হল যে তাদের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে এবং এই পরীক্ষার ফলাফল যারা এখনো দেখেননি অথবা জানেন না তারা আপনাদের বন্ধু-বান্ধবদের কে জানিয়ে দিন এবং এর মাধ্যমে তারা যেমন পরীক্ষার ফলাফল দেখে নিতে পারবে তেমনি ভাবে আপনিও আপনার পরীক্ষার ফলাফল দেখে নেওয়ার নিয়ম আজকের এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন।

২০২৩ সালের বেফাকের 45 তম কেন্দ্রীয় পরীক্ষা গ্রহণ করা হয় এবং এই পরীক্ষা গ্রহণ করার পর শিক্ষার্থীরা যথা নিয়ম অনুসরণ করে পরীক্ষায় অংশগ্রহণ করে। যে সকল শিক্ষার্থী ইবতিদায়য়্যাহ মারহালা তে পড়াশোনা করে তাদেরকে আলাদা ভাবে নাজিরা কিরাতের পরীক্ষায় অংশগ্রহণ করতে হয়।

45 তম কেন্দ্রীয় বেফাক পরীক্ষা রেজাল্ট ২০২৩

৩০ এপ্রিল প্রকাশিত Befaq Result ২০২৩ দেখুন এখানে

সবমিলিয়ে শিক্ষার্থীদের পরীক্ষার প্রস্তুতিসহ পরীক্ষা নেওয়া শেষ হলে উত্তরপত্র মূল্যায়নের চলমান থাকে এবং শিক্ষার্থীরা তাদের ফলাফলের জন্য অপেক্ষা করতে থাকে। অবশেষে বাংলাদেশ বেফাকুল মাদারিসিল আরাবিয়া কর্তৃপক্ষ শিক্ষার্থীদের ফলাফল প্রকাশ করে এবং এই ফলাফল সরাসরি ওয়েবসাইটের মাধ্যমে জেনে নেওয়ার ব্যবস্থা করা হয়।

এখানে ক্লিক করে বেফাকের রেজাল্ট দেখুন

সেই জন্য আপনি অথবা আপনার পরিচিত কেউ যদি এই পরীক্ষায় অংশগ্রহণ করে এবং আপনি যদি জেনে থাকেন সেই পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে তাহলে পরীক্ষার ফলাফল দেখে নেওয়ার জন্য অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন এবং সেখান থেকে যথাযথ নিয়ম অনুসরণ করে ফলাফল দেখে নেওয়ার চেষ্টা করবেন। সেজন্য আমাদের ওয়েবসাইটে বেফাক রেজাল্ট ২০২৩ কিভাবে দেখতে হবে তাহলে চনা করা হয়েছে।

৪৫তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট ২০২৩

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ পরীক্ষার রেজাল্ট ২০২৩

৩০ এপ্রিল প্রকাশিত Befaq Result ২০২৩ দেখুন এখানে

২০২৩ সালে বেফাক রেজাল্ট যে সকল বালক পেতে যাচ্ছে তাদের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটের এই পোস্ট করা হয়েছে এবং এই পোষ্টের মাধ্যমে আপনারা ২০২৩ সালের 45 তম কেন্দ্রীয় বেফাকের পরীক্ষার ফলাফল দেখে নিতে পারবেন। শিক্ষার্থীদের এই রুটিন প্রকাশিত হওয়ার পর তারা প্রস্তুতি গ্রহণ করতে থাকে এবং রুটিন অনুসারে তাদের 9 মার্চ থেকে 16 ই মার্চ এর ভেতর এ পরীক্ষা সম্পন্ন হয়ে যায়।

Www.Wifaqbd.org ২০২৩

Befaq Result ২০২৩

বেফাক পরীক্ষার রেজাল্ট

শিক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করে এবং নিয়ম অনুসারে পরীক্ষা সম্পন্ন হওয়ার পর তারা তাদের ফলাফলের জন্য অপেক্ষা করতে থাকে। উত্তরপত্র মূল্যায়নের কাজ শেষ হলেই কর্তৃপক্ষ এই ফলাফল প্রকাশ করার যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করে ফলাফল প্রকাশ করে। তাই আপনারা যারা ২০২৩ সালের বালক পরীক্ষার্থী রয়েছেন তারা ফলাফল দেখে নেওয়ার জন্য নিচের দেওয়া ওয়েবসাইটের লিংক সংগ্রহ করুন এবং এর মাধ্যমে অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে নিজেদের ফলাফল দেখে নিন।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৩ কিভাবে দেখবো

আপনি কি ২০২৩ সালের বেফাক রেজাল্ট বালিকা হিসেবে অংশগ্রহণ করেছিলেন? আপনারা অবগত আছেন যে বালক এবং বালিকা শিক্ষার্থীদের রুটিন একই নিয়ম অনুসরণ করে প্রস্তুত করা হয় এবং সেই ভাবে তাদের পরীক্ষা সম্পন্ন হয়। আর এই ধারাবাহিকতায় আপনাদের ফলাফল ও প্রকাশিত হয়েছে।

৩০ এপ্রিল প্রকাশিত Befaq Result ২০২৩ দেখুন এখানে

তাই ফলাফল দেখে নেওয়ার জন্য আপনারা আপনাদের হাতে থাকা অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট অথবা পরিবারের কোন সদস্যের অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট থেকে ঘরে বসে ফলাফল দেখতে পারবেন এবং এই ফলাফল দেখে নেওয়ার জন্য আপনাদেরকে অফিশিয়াল ওয়েবসাইট চিনতে হবে এবং তা ব্যবহার করে ফলাফল দেখতে হবে।

বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম

আমরা এখানে সরাসরি আপনাদেরকে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর রেজাল্ট দেখে নেওয়ার নিয়ম এর জন্য অফিসিয়াল ওয়েবসাইটের লিংক প্রদান করছি। যেই অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে আপনারা ফলাফল দেখতে পারবেন সেই অফিশিয়াল ওয়েবসাইট হলো http://wifaqresult.com/ । এই লিংক আপনারা এখান থেকে কপি করবেন এবং লিংক কপি করে নিলেই সরাসরি আপনারা ফলাফল দেখে নেওয়ার পেজে যেতে পারবেন এবং সেখানে গিয়ে ফলাফল দেখতে হলে আপনাদেরকে সর্ব প্রথমে আপনাদের পরীক্ষার সাল নির্বাচন করতে হবে।

যেহেতু আপনারা ২০২৩ সালের পরীক্ষার্থী সেহেতু আপনারা ২০২৩ নির্বাচন করবেন এবং পরবর্তীতে তিনটি ক্যাটাগরিতে অর্থাৎ তিন মারহালা এর পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বলে আপনার নির্দিষ্ট মারহালা নির্বাচন করবেন। তারপরে রোল নাম্বার বসিয়ে দিলেই আপনারা পরবর্তী পেজে গিয়ে ফলাফল দেখতে পারবেন। ফলাফল যেন আশানুরূপ পায় তার জন্য আপনাদের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে শুভকামনা থাকলো।

কিভাবে ৪৫তম বেফাক পরীক্ষার রেজাল্ট দেখতে হবে

আপনি কোন বিষয়ের ফলাফল দেখতে চাচ্ছেন নিচের তালিকা থেকে তা নির্বাচন করুন।

তাকমিল রেজাল্ট

ফযীলত রেজাল্ট

সানাবিয়া উলইয়া রেজাল্ট

মুতাওয়াসসিতাহ রেজাল্ট

ইবতিদাইয়্যাহ রেজাল্ট

হিফজুল কুরআন রেজাল্ট

ইলমুত তাজবীদ ওয়াল কিরাআত রেজাল্ট

এবার নিচের দেওয়া ফর্মে আপনার রোল নাম্বার লিখুন।